সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ৩ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

‘সাকিবের ঘাটতি পূরণ করবেন সৌম্য’

ডেইলি সিলেট ডেস্ক ::

২০১৫ সালের দিকে ব্যাট হাতে মাঠ কাঁপাতেন যে ব্যাটার, তামিমের সঙ্গে ভালই সঙ্গ দিতেন তিনি। সে সময় ভারত ও নিউজিল্যান্ডের সঙ্গে সিরিজ জেতাতে ভালো অবদান ছিল তার। এরপর ইনজুরিতে পড়ে বারবার দলে ফিরেছেন কিন্তু কিছুই করতে পারেননি তিনি। সাম্প্রতিক সময়ে আহামরি কিছু করতে না পেরেও কোচ চন্ডিকা হাথুরুসিংহের প্রিয় পাত্র হিসেবে নিউজিল্যান্ডের বিপক্ষে দলে ফিরেছেন ওপেনার সৌম্য সরকার।

শনিবার (১৬ ডিসেম্বর) ডানেডিনে গণমাধ্যমের মুখোমুখি হয়ে শান্ত বলেন, আলাদা কোনো প্লেয়ারকে নিয়ে কথা বলতে চাই না। প্রত্যেকটা প্লেয়ারই গুরুত্বপূর্ণ। সৌম্যর ভূমিকাটা খুব গুরুত্বপূর্ণ। কারণ আমার মনে হয় যে ওনার বোলিংটা খুব গুরুত্বপূর্ণ।
সৌম্যের বিষয়ে বাংলাদেশ দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত বলেছেন, সৌম্যের প্রতি আস্থা আছে তার। মূলত নিউজিল্যান্ডের বাউন্সি কন্ডিশন মাথায় রেখেই সৌম্যকে দলে রাখা হয়েছে। ব্যাটিংয়ে সে শর্ট বল ভালো খেলে, তাছাড়া বোলিংয়ে তার মিডিয়াম পেসও বেশ কার্যকর সবমিলিয়ে আবারও সুযোগ দেয়া হয়েছে সৌম্যকে।

তিনি বলেন, ব্যাটিংয়ের সাথে। যেহেতু সাকিব ভাই নাই। তাই ব্যাটিংয়ের সাথে বোলিংটাও গুরুত্বপূর্ণ। আমার মনে হয় টিম ম্যানেজমেন্ট, সিলেক্টর তাকে এই চিন্তা করেই অন্তর্ভুক্ত করেছে। সাথে তো অভিজ্ঞতা আছেই।

আবহাওয়ায় বিষয়ে শান্ত বলেন, নিউজিল্যান্ডের আবহাওয়ায় যে কোনো সময় আসতে পারে বৃষ্টি। তবে এ সব নিয়ে ভাবতে চাই না। কন্ডিশনও আসলে নিয়ন্ত্রণে নেই। তো এটা নিয়ে ভাবার আসলে সুযোগ নেই। আমার মনে হয় যেরকম কন্ডিশনই থাকবে, ক্রিকেটাররা সেটা মানিয়ে নিয়ে খেলবে। সবাই এটা নিয়ে প্রস্তুত। যেরকম অবস্থাই থাক।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: